Pay with:

লকডাউনে চলছে – ইশিখনের সর্বকালের সেরা অফার! ৪৩০/- থেকে ১৩৫০/- টাকার প্রতিটি কোর্সের ডিভিডি ডাউনলোড এখন মাত্র ২১৫/- থেকে ৬৭৫ টাকা। বিস্তারিত

বেস্ট সেলার ২৫ টি ভিডিও কোর্স লিস্ট, ২০২১ সালের নতুন ফিচারসমৃদ্ধ।

ফিচারসমূহ

প্রতিটি ক্লাসে রয়েছে প্রাকটিজ ফাইল ও আলোচিত ফাইল, এসাইনমেন্ট এবং মডেল টেষ্ট

প্রতিটি ক্লাসের ভিডিও আমাদের সেরা শিক্ষকদের  লাইভ ক্লাসের ভিডিও।
কোর্স এবং ক্লাসভিত্তিক প্রয়োজনীয় সফ্টওয়্যার ও টুলস।
কোর্স ভিত্তিক প্রয়োজনীয় থিম, টেমপ্লেট, ফ্রেমওয়ার্ক ও রিসোর্স।
রয়েছে  ৬টি করে এক্সট্রা ফ্রিল্যান্সিং ক্লাস।
প্রতিটি কোর্সের জন্য আলাদা আলাদা সাপোর্ট গ্রুপ যাতে ক্লাস দেখে সমস্যায় পড়লে গ্রুপে সমাধান পান।
কোর্স শেষে অনলাইন ভেরিফাইড সার্টিফিকেট।

কেন ইশিখনে ভিডিও কোর্স করবেন? সাধারণত অন্যান্য প্রতিষ্ঠানের ভিডিও কোর্সে তাদের পূর্বের রেকর্ডিং ভিডিও গুলো দিয়ে থাকে, সেগুলো বেশির ভাগই অনলাইন/ইউটিউব দেখে দেখে অদক্ষ ব্যক্তিরা ব্যবসার জন্য বানান এবং তারা যে বিষয়গুলো দেখায় আপনি শুধুমাত্র সে বিষয়গুলো পাচ্ছেন। অনেক ক্ষেত্রে পুর্নাঙ্গভাবে সবকিছু দেওয়াও থাকে না। কিন্তু ইশিখন.কম এর ভিডিও কোর্সে বিগত ব্যাচের লাইভ ক্লাসের ভিডিও দেয়া হয়েছে যা একজন দক্ষ শিক্ষক দিয়ে পরিচালিত হয়। লাইভ ক্লাসে প্রশ্নোত্তর পর্বে শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার সমাধান দেয়া হয়ে থাকে এবং প্রতিটি বিষয় পুঙ্খানুপুঙ্খভাবে দেখানো হয়ে থাকে, ফলে আপনি পুর্নাঙ্গভাবে শিখতে সক্ষম হবেন। এছাড়াও রয়েছে মডল টেস্ট এবং এসাইনমেন্টের এর মাধ্যেমে আপনি কতটুকু শিখতে পারছেন তা যাচাই করার সুযোগ।
এই কোর্সে আপনি একবার রেজিট্রেশন করে আজীবন কোর্সের একসেস পেয়ে থাকবেন। এই কোর্সটি প্রতি ৬মাস অন্তর আপডেট করা হয় সুতরাং আপনি সব সময় আপডেট থাকার সুযোগ পাচ্ছেন। কোর্স সম্পন্ন করার পর রয়েছে অনলাইন ভেরিফাইড সার্টিফিকেট।

বেস্ট সেলার ২৫টি ভিডিও কোর্স লিস্ট

অনলাইনে অর্ডার করতে

আপনার কাঙ্খিত কোর্সে “TAKE THIS COURSE” বাটনে ক্লিক করুন। পরবর্তী পেইজে ২% বিকাশ চার্জসহ টাকার পরিমাণ দেখতে পাবেন।

Proceed to checkout এ ক্লিক করুন।

আপনার নাম, ইমেইল, জেলা, ফোন নং লিখে নিচের দিকে I’ve read and accept the terms & conditions তে ক্লিক করে place order  এ ক্লিক করলে অর্ডার সম্পন্ন হবে। এরপর কিভাবে পেমেন্ট করবেন, তার বিস্তারিত পাবেন।

আপনার ইমেইলেও অর্ডারের বিস্তারিত চলে যাবে। পেমেন্ট করার পর ৩০ মিনিটের মধ্যে আপনার ইমেইলে মানি রিসিট/ইনভয়েস চলে যাবে এবং আপনার ডেশবোর্ডে কোর্সটি এড হয়ে যাবে।

যাদের বাসায় ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার/ল্যাপটপ রয়েছে, তাঁরা দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই ৩ থেকে ৫ মাসব্যাপী আমাদের অনলাইন লাইভ কোর্সগুলোতে অংশ নিতে পারেন।
   
   

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

top
© eShikhon.com 2015-2020. All Right Reserved