Pay with:

লকডাউনে চলছে – ইশিখনের সর্বকালের সেরা অফার! ৪৩০/- থেকে ১৩৫০/- টাকার প্রতিটি কোর্সের ডিভিডি ডাউনলোড এখন মাত্র ২১৫/- থেকে ৬৭৫ টাকা। বিস্তারিত

টিউটোরিয়াল ডিভিডি অর্ডার

শিক্ষার্থীদের এবং ইশিখন.কম এর আড়াই লক্ষ ফ্যানের অনুরোধে অবশেষে আমরা আমাদের কোর্সের উপর ভিত্তি করে টিউটোরিয়াল বানিয়েছি। অত্যন্ত সহজ, সাবলীল ভাষায় তৈরী ভিডিও টিউটোরিয়ালগুলো আমাদের অনলাইন লাইভ ক্লাসের রেকর্ডিং ক্লাস।

সিডিতে যেটি যা আছে:

প্রতিটি সিডির আলাদা আলাদা কন্টেন্ট দেখতে নিচের লিংকে ক্লিক কর
এছাড়া এমন কিছু কমন কন্টেন্ট যেটি প্রতিটি সিডিতে রয়েছে।

সিডির বেশিষ্ট্য:

  • প্রতিটি সিডিতে রয়েছে, আমাদের ক্লাস ভিত্তিক লেসন, আমাদের অনলাইন ট্রেনিং এ যে ক্লাস হয়, সে ক্লাস অনুযায়ী ভাগ করা হয়েছে।
  • ক্লাস ছাড়াও কিছু এডভান্স টিউটোরিয়াল দেওয়া হয়েছে যাতে করে আপনারা প্রচুর প্রাকটিজ করতে পারেন।
  • আছে অনেকগুলো লাইভ প্রজেক্ট যাতে করে আপনারা কাজ গুলো বাস্তবিকভাবেই সফলভাবে এবং প্রফেশনালী করতে পারেন।
  • প্রতিটি সিডিতে রয়েছে আমাদের ক্লাসের সিলেবাস সমুহ, যাতে করে আপনারা কোনটির পর কোনটি শিখতে হবে, কোথা থেকে শুরু করতে হবে, তা বুঝতে পারেন।
  • প্রতিটি সিডিতে রয়েছে আমাদের ক্লাসের লেকচারশীট সমুহ, যাতে ভিডিওর পাশাপাশি আপনারা পড়েও বুঝতে পারেন।
  • প্রতিটি ক্লাস/লেকচারের সোর্সফাইলসহ আছে প্রচুর পরিমাণ উদাহরণ, এসাইনমেন্ট, প্রাকটিজ ফাইল আমাদের শিক্ষার্থীদের করা সলভ ফাইল, প্রাকটিজ ফাইল।
  • প্রতিটি সিডিতে ব্যবহার করা হয়েছে বর্তমান সময়ের আপডেট সফ্টওয়্যার/ভাসর্ন সমুহের ব্যবহার এবং সহজে কাজ করার কৌশল।

উপরোক্ত টিউটোরিয়ালগুলো রয়েছে। উপরের প্রতিটি টিউটোরিয়াল ডিভিডি র লিস্ট আমাদের টিউটোরিয়াল ডিভিডি পাতায় মুল্যসহ দেওয়া রয়েছে। টিউটোরিয়াল অর্ডার করতে উক্ত টিউটোরিয়ালে ক্লিক কর এবং “কার্টে যোগ কর এ ক্লিক কর

 

 

 

কিভাবে ডিভিডি অর্ডার করবো?

ডিভিডি অর্ডার কোর্সের মতই। তবে ডিভিডি অর্ডার করার জন্য আপনার ইশিখন.কম এ একাউন্ট না থাকলেও সমস্যা নেই। প্রতিটি টিউটোরিয়াল ডিভিডি র লিস্ট আমাদের টিউটোরিয়াল ডিভিডি পাতায় মুল্যসহ দেওয়া রয়েছে।

  • টিউটোরিয়াল অর্ডার করতে উক্ত টিউটোরিয়ালে ক্লিক কর এবং “কার্টে যোগ কর” এ ক্লিক কর
  • আপনি চাইলে একাধিক ডিভিডি একসাথে অর্ডার করতে পারেন, এজন্য যতগুলো ডিভিডি অর্ডার করবেন, উক্ত ডিভিডি তে গিয়ে একইভাবে “কার্টে যোগ কর” এ ক্লিক করবেন।
  • পরের পেইজে আপনার অর্ডারের ডেলিভারী চার্জসহ মোট টাকার পরিমাণ দেখবেন।
  • এবারে একদম নিচে ডানপাশে “চেকআউট করতে এগিয়ে যান”  বাটনে ক্লিক কর
  • পরবর্তী পেইজে নাম নাম, ঠিকানা, ফোন নং ইত্যাদি দিন। *(স্টার) দেওয়া ঘরগুলো পুরণ না করলে ভুল দেখাবে। অন্যগুলো খালি রাখলেও সমস্যা নেই। শহরের ঘরে, আপনার থানার নাম দিন।
  • নিচ থেকে আপনি যে মাধ্যমে টাকা পাঠাবেন, উক্ত তথ্য দিন, বিকাশে কিংবা ডাচ-বাংলা মোবাইলের জন্য মোবাইল ব্যাংকি এ ক্লি কর
  • এরপর নিচ থেকে “আমি শর্তাবলী ও পরিস্থিতি পড়েছি এবং মেনে নিচ্ছি” তে টিক দিয়ে, “অর্ডার পাঠান” এ ক্লি কর
  • এরপর আপনার ডিভিডি অর্ডার হয়ে গেছে, উক্ত পেইজে আপনি কিভাবে বিকাশ করবেন, তার বিস্তারিত পাবেন। তবুও আপনাদের সুবিধার জন্য ঔই লেখাটি এখানে তুলে দিলাম
  • নিচে আমাদের বিকাশ নাম্বারসমুহ দেওয়া আছে, অর্ডার করার পর আপনার নিজের কিংবা বিকাশের দোকান থেকে মোট টাকা বিকাশ কর বিকাশ করার সময় অপশন ১ থেকে 1. Send Money তে গিয়ে আমাদের বিকাশ নাম্বার সমুহের যেকোন একটি নাম্বার দিন। এরপর Reference এর ঘরে আপনার অর্ডার নাম্বার লিখুন: উপরে প্রথমেই Order Number: নামে অর্ডার নাম্বার দেওয়া আছে, যেমন: 3010, এই সংখ্যাটি Reference ঘরে লিখুন। তাহলেই আমরা বুঝবো, এটা আপনার পেমেন্ট।
    ইশিখন পেমেন্ট এর সকল নাম্বার পার্সোনাল। আমাদের যেহেতু দৈনিক প্রচুর অর্ডার হয়, তাই বিকাশ নাম্বারগুলোর যদি প্রথমটাতে না পাঠানো সম্ভব হয়, তবে দ্বিতীয় নাম্বার অথবা পরবর্তী নাম্বারগুলো চেষ্টা করবেন।

বিকাশ নাম্বারসমুহ:  01948858258,01842858258,01960991073,01679824195।
আপনার ডিভিডি অর্ডার করার পর, মেইলে উক্ত অর্ডারের বিস্তারিত চলে যাবে। এরপর আপনি বিকাশ করার পর উক্ত কোর্সে ঢুকতে পারবেন এবং আপনার ইমেইলে ইনভয়েচ চলে যাবে।

ডিভিডি আসতে কতদিন লাগবে?

  • ডিভিডি যেতে সাধারণ ১ দিন সময় লাগে। অর্থাৎ আজকে অর্ডার করলে আগামীকাল পেয়ে যাবেন। তবে অবশ্যই দুপুর ১টার আগে করতে হবে।
  • দুপুর ১টার পর করলে পরশু পাবেন। আর ঢাকার বাইরে থানা পর্যায়ে গেলে অনেক সময় ৪/৫ দিনও সময় লেগে যায়।
  • তবে জেলা জেলাশহরগুলোতে আজ পাঠালে পরদিন পৌঁছে যায়। ঢাকার মধ্যে হোম ডেলিভারি দেওয়া হয়।
  • এছাড়াও ঢাকার বাইরে জেলা শহরগুলোতে সম্ভব হলে হোম ডেলিভারি দেওয়া হবে, না হলে কুরিয়ার থেকে সংগ্রহ করতে হবে।

কোন কুরিয়ারে পাঠানো হয়?

আমরা সুন্দরবন কুরিয়ার সার্ভিসে ডিভিডি পাঠিয়ে থাকি?

অনলাইন অর্ডার ছাড়া আর কোনভাবে অর্ডার করা যাবে কি?

জি,সাইট থেকে অর্ডার ছাড়াও আপনি চাইলে মোবাইল অর্ডার কিংবা ফেসবুক অর্ডার করতে পারেন।
মোবাইল অর্ডার করতে, আপনার ডিভিডি র মুল্য সাথে ৪০ টাকা কুরিয়ার চার্জসহ আমাদের বিকাশ নাম্বার সমুহে বিকাশ করে 01948858258 এ আপনার নাম, ব্যক্তিগত মোবাইল নং-, ঠিকানা, কোর্সের নাম, যে নাম্বার থেকে বিকাশ করেছেন উক্ত নাম্বার লিখে SMS করবেন।
ফেসবুক অর্ডার করতে, বিকাশ করে আপনি আমাদের ইশিখন.কম ফ্যানপেইজ কিংবা ইনফোনেট ফ্যানপেইজেও আপনার নাম, ব্যক্তিগত মোবাইল নং-, ঠিকানা, কোর্সের নাম, যে নাম্বার থেকে বিকাশ করেছেন উক্ত নাম্বার লিখে মেসেজ করতে পারেন।

সরাসরি সংগ্রহ করা যাবে কি?

আমাদের অফিস থেকে কোন প্রকার ডিভিডি বিক্রি হয় না।
তবে আপনি চাইলে আমাদের আউটলেটগুলো থেকে সংগ্রহ করতে পারেন।
ঢাকার আগারগাঁও(নিকর কম্পিউটার ২য় তলা, চলমান লিফ্টের বামপাশের একটি দোকার পর), এলিফ্যান্ট রোড-(লাল-সবুজ ভিডিডি কর্ণার, শপ-৩২০, মাল্টিপ্ল্যান সেন্টার), নিলক্ষেতে কয়েকটি স্বনামধণ্য দোকান এবং রকমারি.কম থেকে আমাদের ডিভিডি সমুহ সংগ্রহ করতে পারেন।

ডিভিডি হাতে পেলে টাকা দিবো – (ক্যাশ অন ডেলিভারি) দেওয়া হয়?

না, আমাদের পক্ষ থেকে ব্যাপারটা একটু জটিলতাপুর্ণ মনে হয়, তাই আমরা দু:খিত, এই প্রক্রিয়াটা আমাদের নেই। তবে আপনি চাইলে রকমারি.কম থেকে আমাদের ডিভিডি সমুহ ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে নিতে পারেন।

© eShikhon.com 2015-2020. All Right Reserved