Pay with:

লকডাউনে চলছে – ইশিখনের সর্বকালের সেরা অফার! ৪৩০/- থেকে ১৩৫০/- টাকার প্রতিটি কোর্সের ডিভিডি ডাউনলোড এখন মাত্র ২১৫/- থেকে ৬৭৫ টাকা। বিস্তারিত

স্টাডি টেক আই টি ইন্সটিটিউট


এজেন্ট সেন্টারের নাম:
স্টাডি টেক আই টি ইন্সটিটিউট

ইশিখন এজেন্ট আইডি:
CHT-19003

 


মোবাইল:  01622465575

ঠিকানা: মিয়াজী পাড়া মসজিদ সংলগ্ন, তাহির প্লাজা, মাইজদী বাজার, নোয়াখালী

 

 


নাম:: Saidur Rahman

পদবী: Proprietor

 


Email: mdsaid776@gmail.com  

 জেলা: নোয়াখালী

 


ফেসবুক:
facebook.com/StudyTechNoakhali

ওয়েবসাইট:

 


 

3
বয়স

0
কর্মচারী সংখ্যা

0
সর্বমোট কম্পিউটার

0
প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থী


কিভাবে  এজেন্ট এর মাধ্যমে ক্লাস করবেন:

যাদের বাসায় কম্পিউটার ও ইন্টারনেট কানেকশন নেই, তাঁরা ইশিখন এজেন্ট সেন্টারে গিয়ে কোর্স সম্পন্ন করার সুযোগ পাবেন। এজন্য, ইশিখন কোর্স  রেজিস্ট্রেশন করার পর উক্ত প্রতিষ্ঠানে গিয়ে ক্লাসে অংশ নিবেন। তবে এক্ষেত্রে উক্ত প্রতিষ্ঠানের কম্পিউটার, ইন্টারনেট ব্যবহার এবং তত্ত্বাবধান বাবৎ তাদের ফি প্রদান করতে হবে।

প্রতিটি কোর্সের জন্য এজেন্টদের ২০০০ থেকে ৪০০০ টাকা প্রদান করতে হবে। আমাদের এজেন্ট সেন্টারসমূহ এবং কোর্স ফি দেখুন এখানে । তবে যাদের বাসায় কম্পিউটার ও ইন্টারনেট কানেকশন রয়েছে, তাঁরা শুধুমাত্র রেজিস্ট্রেশন ফি প্রদান করে ঘরে বসেই কোর্স শেষ করতে পারবেন।

কিভাবে ক্লাস হবে:

যাদের বাসায় কম্পিউটার ও ইন্টারনেট কানেকশন নেই, তাঁরা ইশিখন এজেন্ট সেন্টারে গিয়ে কোর্স সম্পন্ন করার সুযোগ পাবেন। সেখানে সব শিক্ষার্থীর জন্য আলাদা আলাদা কম্পিউটার এবং ইন্টারনেট থাকবে। শিক্ষার্থীরা ক্লাস সময়ে উক্ত প্রতিষ্ঠানে গিয়ে ক্লাসে অংশ নিবেন। উক্ত প্রতিষ্ঠানের এজেন্টরা ক্লাসে অংশগ্রহণ এবং যেকোন সমস্যায় পড়লে  সেটা সমাধান করে দিবেন।

ইশিখনের স্বনামধন্য শিক্ষকগণ ঢাকা থেকে অনলাইনে ক্লাস করাবেন। উক্ত ক্লাস, শিক্ষকের কম্পিউটার স্ক্রিন আপনার কম্পিউটারে দেখা যাবে, কোন কিছু বুঝতে অসুবিধা হলে সাথে সাথে আপনি শিক্ষককে প্রশ্ন করতে পারবেন। ক্লাসের দিন কিংবা পরদিন ২ ঘন্টা আপনি প্রাকটিজ করার সুযোগ পাবেন।

বিশেষ সুবিধা সমুহ:

মাত্র ১ বছরের মধ্যে আমরা দেশের সবচেয়ে বড় প্রতিষ্ঠানে পরিণত হয়েছি। বিগত ১ বছরে ইশিখন.কম থেকে প্রশিক্ষণ নিয়েছেন ১০,০০০+ (দশ হাজার) শিক্ষার্থী। বিগত এক বছরে ইশিখন থেকে প্রশিক্ষণ নিয়ে বর্তমানে ৬০০০ (ছয় হাজার) অধিক শিক্ষার্থী বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে ও সফ্টওয়্যার কম্পানিতে উচ্চ বেতনে চাকরি করছেন। অফলাইনের চেয়েও সহজে ও দ্রুত ক্লাস করার সুবিধা, না বুঝলে তাৎক্ষনিক শিক্ষকে প্রশ্ন করার সুবিধা, ক্লাসের মাঝে প্রাইভেট চ্যাট এবং রিমোট কন্ট্রোল সুবিধা থাকায় বর্তমানে অফলাইন বাদ দিয়ে শিক্ষার্থীরা অনলাইন ক্লাসে আগ্রহী। নিচে আরো সুবিধা সমূহ দেওয়া হল:

ঢাকার স্বনামধন্য, দক্ষ ও পেশাদার অনলাইন প্রফেশনাল, ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তা কর্তৃক ক্লাস।
দেশের যেকোন জায়গা এমনকি প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারীরাও ঢাকার স্বনামধন্য শিক্ষকের অধীনে ক্লাস করার সুযোগ পাবেন।

লাইভ ক্লাস মিস করলে পরের দিন কোর্সের ভেতর উক্ত ক্লাসের ভিডিও রেকর্ডিং ও ক্লাসে আলোচিত ফাইল সমুহ ডাউনলোড করে দেখতে পারবেন।
ক্লাসে শিক্ষককে সরাসরি প্রশ্ন, শিক্ষার্থীরা নিজেদের কম্পিউটারে কোন সফ্টওয়্যার ইন্সটল করতে না পারলে শিক্ষক, শিক্ষার্থীদের কম্পিউটারে ঢুকে সেটা ইন্সটলও করতে দিতে পারবেন।
প্রতিটি ক্লাস শেষে এসাইনমেন্ট জমা দেওয়া।
প্রতিটি ক্লাসের লাইভ ক্লাসের পাশাপাশি প্রাকটিজ ফাইল পাবেন এবং কনটেন্ট পাবেন, মডেল টেস্ট, অন্যান্য শিক্ষার্থীদের সাথে আলোচনা ও সমস্যা সমাধান।
প্রতিটি ক্লাসের শেষে ১০ নাম্বারের মডেল টেস্ট।
কোর্স শেষে সার্টিফিকেট
লাইভ ক্লাস সমুহের ডিভিডি

ক্লাসের বাইরে শিক্ষার্থীদের সাপোর্ট এর জন্য রয়েছে ২৪/৭ ঘন্টা, কল সেন্টার। ফোন সাপোর্ট, মেসেঞ্জার সাপোর্ট, ইমেইল সাপোর্ট।

   
   

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

top
© eShikhon.com 2015-2020. All Right Reserved